বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০১৫


-এই তোমার গায়ে সিগারেটের গন্ধ কেন?-কই? না তো।-সত্যি করে বলো কয়টা খাইছো এখন?-বিশ্বাস করো জান আমি সিগারেট খাই না।-আমি কিন্তু এখনি ব্রেকাপ করবো। তারাতারি বলো কয়টা খাইছো?-না মানে একটার অর্ধেক।-দিনে কয়টা খাও?-ছি জানু। আমি বছরে দুই একটা খাই।-আমি কিন্তু ব্রেকাপ করলাম।-না জান, দিনে একটাই খাই।-সত্যি করে বলো কয়টা খাও?-একটাই তো।-ব্রেকাপ করলাম কিন্তু।-না মানে ৩টা।-কবে থেকে শুরু করছো?-আজই ফার্স্ট।-ব্রেকাপ করলাম কিন্তু।-এইতো দুই মাস আগে থেকে।-কোনটা খাও?-বেনসন।-ব্রেকাপ করলাম কিন্তু।-না জান। গোল্ডলিপ খাই।-এখন থেকে আর খাবা না, প্রমিস করো।-আগামিকাল প্রমিস করি জান??-ব্রেকাপ করলাম কিন্তু।-ওকে প্রমিস।-এখন পকেট থেকে সিগারেট টা বাহির করো।-সিগারেট নাই তো জান।-ব্রেকাপ করলাম কিন্তু।-এই যে একটাই ছিলো।-এখন এটা ফেলে দাও।-পরে ফেলে দিব জান।-ব্রেকাপ করলাম কিন্তু।-যা শালি.... আমি কি তর বাপের টাকায় সিগারেট খাই??? তর ব্রেকাপের গুষ্টিরে কিলাই। টুড*****টুড। দুরে গিয়া মর। আমি সিগারেট ধরামু। টুড***টুড।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

srabon204